Trickbd Pro Blogger Templact - themr store
SUBTOTAL :
blogger off@-75% price_৳৫০
Trickbd Pro Blogger Templact

Trickbd Pro Blogger Templact

সংক্ষেপে বর্ণনা :-

পণ্যেটির বর্ণনা

একটি SEO Friendly, Responsive and Ads Ready বাংলা Blogger Template শেয়ার করতে যাচ্ছি। আশা করছি এ টেপ্লেটটির ফিচার্সগুলি আপনার ব্লগিংয়ের সকল প্রয়োজন মিটিয়ে নিতে সমর্থ হবে। কাজের ব্যস্ততার কারনে ইচ্ছা থাকা সত্বেও অনেক দিন যাবৎ ব্লগিং হতে বিরত ছিলাম। আশা করছি এখন থেকে সবার সাথে নিয়মিত সময় দিতে পারব।
ফ্রি ডাউনলোড করুন আইটি ব্লগার টেম্পলেট।
ফ্রি ডাউনলোড করুন আইটি ব্লগার টেম্পলেট।
এই টেমপ্লেটিরও বাংলা এবং ইংরেজী দুটি ভার্সনই রয়েছে। আমরা আপতত শুধুমাত্র বাংলা ভার্সনটি পাবলিশ করব। আপনারা চাইলে আমাদের সাথে যোগাযোগক্রমে ইংলিশ ভার্সনটি নিতে পারবেন। নিচে আমরা এর বিশেষ কয়েকটি ফিচার্স নিয়ে আলোচনা করব এবং পরবর্তীতে সবগুলি ফিচার্স সংক্ষেপে দেখব।

সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন

এই টেমপ্লেটটির সকল অংশ পরিপূর্ণভাবে সার্চ ইঞ্জিনের উপযোগী করে তৈরি করা হয়েছে। এটি ব্যবহার করলে টেমপ্লেটের কোন অংশ এসইও করার কথা ভাবতে হবে না। তবে আমাদের পলিসি অনুসারে ফ্রি ভার্সনটিতে এসইও এর সকল অংশ শেয়ার করব পারছি না। এসইও এর সকল সুবিধা পাওয়ার জন্য Pro ভার্সনটি ব্যবহার করতে হবে।

Responsive Design

বর্তমান সময়ের সবচেয়ে বেশী ব্যবহৃত যত ধরনের ছোট বড় ডিভাইস রয়েছে, তার সবগুলির উপযোগী করে তৈরি করা হয়েছে। সেই জন্য টেমপ্লেটটি কম্পিউটার, ল্যাপটপ, টেবলেট এবং মোবাইল থেকে সহজে ভিজিট করে কনটেন্ট পড়া যাবে।
ফ্রি ডাউনলোড করুন আইটি ব্লগার টেম্পলেট।
ফ্রি ডাউনলোড করুন আইটি ব্লগার টেম্পলেট।
বিশেষ করে মোবাইল থেকে স্লো গতির ইন্টারনেট ব্যবহারকারীরাও যাতে সহজে ভিজিট করতে পারে, সে জন্য এটিকে Highly Mobile Optimized করা হয়েছে। তাছাড়া এটির সকল উইজেটগুলি সব ধরনের ডিভাইসের সাথে সামাঞ্জস্য রেখে আলাদা আলাদা ডিজাইন করা হয়েছে।

Ads Ready

যারা ব্লগে বিভিন্ন ধরনের বিজ্ঞাপন ব্যবহার করেন কিংবা ভবিষ্যতে ব্যবহার করার কথা ভাবছেন, তারা এ টেমপ্লেটটি ব্যবহার করে বিশেষ সুবিধা ভোগ করতে পারবেন। কারণ টেমপ্লেটির Layout সহ বিভিন্ন জায়গাতে বিজ্ঞাপন কোড বসানোর জন্য মাপমত জায়গা রাখা হয়েছে।

দ্রুত গতি

এই টেমপ্লেটটির গুনাবলীর মধ্যে একটি গুরুত্বপূর্ণ বৈশিষ্ট হচ্ছে এটি সকল ধরনের ব্রাউজারে খুব দ্রুত লোড নেবে। কারণ এটিতে HTML5, CSS3, JavaScript সহ সকল ধরনের কোডগুলিকে Minify করে ব্যবহার করা হয়েছে। ফলে এটি আপনার ব্লগের লোড টাইমের উপর বাড়তী কোন প্রভাব না।
তাছাড়াও টেমপ্লেটটিতে আরো বিভিন্ন ধরনের উইজেট ও ডিজাইন যুক্ত করা আছে, যেগুলি বিস্তারিত বিশ্নেষন করার সম্ভব নয়। সে জন্য আমরা সংক্ষেপে ফিচার্সগুলি আপনাদের সামনে তুলে ধরছি।
FeaturesFree VersionPro Version
Google Testing Tool ValidatorYesNo
ResponsiveYesYes
Mobile FriendlyYesYes
SEO Friendly 80%YesNo
SEO Friendly 100%NoYes
Total https: OptimizedNoYes
Adsense ReadyYesYes
Personal BlogYesYes
Two ColumnYesYes
Three Column FooterYesYes
HTML5YesYes
Responsive Ad SlotYesYes
Valid Schema.org 40%YesNo
Valid Schema.org 100%NoYes
Comment ThreadNoYes
High CTRYesYes
Auto Read More with ThumbnailYesYes
Related Posts with ThumbnailYesYes
News TickerYesYes
Top Social MediaYesYes
Social Share ButtonYesYes
Smooth Back to TopYesYes
Custom Page NumberedYesYes
BreadcrumbsYesYes
Search BoxYesYes
404 Error PageYesYes
Credit EncryptionYesNo
Responsive TableYesYes
Material ButtonsYesYes
Four Type TooltipYesYes
Custom Blockquote StyleYesYes
Spoiler ButtonYesYes
Sticky OptionNoYes
Stylist Feature PostYesYes
DocumentationNoYes
All Time SupportNoYes
এ ছাড়াও আরো বেশ কিছু ফিচার্স রয়েছে, যেগুলি এখানে আমরা বর্ণনা করছি না। আপনি টেমপ্লেটির লাইভ ডেমো দেখলে পরিপূর্ণ ধারনা নিতে পারবেন।
টেমপ্লেটটির বাংলা এবং ইংলিশ আলাদা দুটি ভার্সন রয়েছে। আপনি চাইলে আমাদের সাথে যোগাযোগক্রমে যে কোনটি কিনতে পারেন। অধীকন্তু আপনি যদি টেমপ্লেটটিতে আপনার পছন্দের কোন ডিজাইন বা অপশন যুক্ত করতে চান, তাহলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। আমরা সামান্য কিছু পারিশ্রমিকের বিনিময়ে টেমপ্লেটটিকে আপনার মনেরমত করে সাজিয়ে দেব।

0 Reviews:

Post Your Review