Sure Mag Premium Blogger Template - themr store
SUBTOTAL :
blogger off@-75% price_৳৫০
Sure Mag Premium Blogger Template

Sure Mag Premium Blogger Template

সংক্ষেপে বর্ণনা :-

পণ্যেটির বর্ণনা

আজকে সেয়ার করতে যাচ্ছি এখনকার বেশ জনপ্রিয় এবং রেসপন্সিভ-ইউজার ফ্রেন্ডলি ব্লগার থিম Suremag যা বাংলাদেশি টেম্পলেটমার্ক এর বানানো বেস্ট থিম।যার দাম প্রায় ১৬ ডলার।
থিমটি আমি অনেকদিন যাবত ব্যবহার করছি এবং মজার ব্যাপার হলো থিম দিয়ে আমার ২ টি ব্লগার সাইটে এডসেন্স এপ্রুভাল পেয়েছি।তাই থিমটি আপনাদের সাথে সেয়ার করছি।আমি মূলত একজনের থেকে কম দামে এটির প্রিমিয়াম টি কিনেছিলাম।যাতে কোনো ফুটার ক্রেডিট নেই এবং হাইড স্ক্রিপ্ট নেই।তাই ভাবলাম এটি এখন সবার মাঝে ফ্রিতেই দিয়ে দেই যাতে নতুন ব্লগাররা তাদের শুরু ফ্রিতেই করতে পারে এবং নিজের একটি আয়ের সন্ধান করতে পারে।
থিমটির অথার হলো msdesingbd এবং তাদের এফিলিয়েটেড templatemark যেখানের ডেমো লিংক আমি নিচে দিয়ে দিয়েছি।এবং ডাউনলোড লিংক পাবেন ডেমো লিংক এর নিচে।আর যেকোনো দরকারে আমাকে মেইল করতে পারবেন।যার এড্রেস নিচে পেয়ে যাবেন।


থিমটি যে কারনে ব্যবহার করবেরন:


১.যেকোনো টপিকের জন্য ব্যবহার করা যাবে।
২.সকল ধরবের ডিভাইস এ দ্রুত লোড হবে।
৩.রেসপন্সিভ ডিজাইনের কারনে ইউজার ব্যবহার করে মজা পাবে।
৪.ফ্রেস-ক্লিন লুক থিমের।
৫.সময়-দিনের আপডেট দিবে ইউজারকে।
৬.ডাবল মেনু বাটন
৭.৩ কলাম ফুটার
৮.২ কলাম বডি
৯.ইচ্ছা মত কালার ব্যবহার করতে পারবেন।
১০.ব্রেকিং নিউজের মতো পোস্টের টাইটেল আপডেট দিবে কম্পিউটার ডিভাইজে।
১১.এডসেন্স এপ্রুভের জন্য দরকারি স্ক্রিপ্ট এর অতিরিক্ত স্ক্রিপটিং নেই।
১২.ফন্ট এবং কালার যথেষ্ট নান্দনিক
১৩.2g,3g,4g সকল নেট এ ভালো কাজ করবে সাইট।
১৪.যেহেতু প্রিমিয়াম থিম তাই আরো অনেক সুবিধা পাচ্ছেন।যা ব্যবহার করলে জানতে পারবেন।
তাই আশা করি থিমটি ব্যবহার করে উপকার হলে অবশ্যই একটি ভালো মন্তব্য করবেন।নিচে ডেমো-ডাউনলোড লিংক দিয়ে দিলাম।তাছাড়া আমার সাথে যোগাযোগ করতে মেইল করুন:
[strong]domail2n0t@gmail.com[/strong]

ডেমো স্ক্রিনশট দিলাম:




Demo. Template:


click Here

Download Template:


Sure Mag Premium Version.xml – 154 KB

0 Reviews:

Post Your Review